শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

এসএম বিশাল: নানা আয়োজনে দিনব্যাপী এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ জানুয়ারি) এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগিতা ও র‌্যাফেল ড্র এর পুরস্কার বিতরণ করেন মেয়র।

অনুষ্ঠানে বিশেষ অতিথির হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী। অনুষ্ঠানে আরো বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক ও জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম। অনুষ্ঠানে মাসুদ করিমের হাতে সম্মাননা স্মারক তুলে দেন রাসিক মেয়র।

অনুষ্ঠানে এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের চেয়ারম্যান ড. গোলাম সাব্বির সাত্তার তাপু, সাধারণ সম্পাদক এহসানুল হুদা দুলু, যুগ্ম সাধারণ সম্পাদক হাসিনুর রহমান টিংকু ও মোঃ খসরু, আজীবন সদস্য ও রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি মাসুদুর রহমান রিংকু, নির্বাহী সদস্য কায়সান আহমেদ ও শাহাদত হোসেন সহ টেনিস কমপ্লেক্সের সদস্যবৃন্দ ও তাদের পরিবারের সদস্যরা অংশ নেন।

মতিহার বার্তা ডট কম: ৩০ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply